রাঙামাটি । মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ১০ আশ্বিন ১৪৩০

লাইফস্টাইল ডেস্কঃ-

প্রকাশিত: ১০:০০, ১৯ সেপ্টেম্বর ২০২৩

রাশিফলে আজ যেমন যাবে আপনার দিন

রাশিফলে আজ যেমন যাবে আপনার দিন
ফাইল ছবি

আজ ১৯ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

ব্যবসায়ীদের জন্য দিনটি আজ শুভ। প্রেমিকার সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। দুপুর থেকে সময় ভালো যাবে না। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

আজ ভ্রমণে বের হতে পারেন। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। দুপুর থেকে প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)

পরিবারের কারো অসুস্থতা ব্যস্ততা বাড়াবে। সাংবাদিকদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। দুপুর থেকে কোনো প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

খুচরা ব্যবসায়ীর আজ ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। অনলাইন ব্যবসায় আশানুরূপ আয়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

জীবন সাথীর সঙ্গে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। দুপুরের পর থেকে বকেয়া ধন আদায় ও ধন সঞ্চয়ের যোগ প্রবল। ব্যাংক লেনদেনে সফল হবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ রয়েছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। আপনার কোনো মূল্যবান ডকুমেন্ট আসতে দেরি হতে পারে। আইনগত বা আয়কর সংক্রান্ত ঝামেলায় ভুগতে পারেন। দুপুরের পর সকল সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মাসিক অস্থিরতা কমে আসতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। পিতার সাহায্য পেতে পারেন। কোনো পদস্থ কর্মকর্তার সহায়তায় ট্রেনিংএ অংশ নেবার সুযোগ পেয়ে যাবেন। দুপুরের পর আয় উন্নতি বৃদ্ধির যোগ। 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ব্যবসায় বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। কোনো অর্ডার পাওয়ার ক্ষেত্রে বড় ভাই এর সাহায্য আশা করতে পারেন। দুপুরের পর বৈদেশিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বিদেশের কাজে আশানুরূপ সফলতা পেতে পারেন। দুপুরের পর চাকরিজীবীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরী সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্থ কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ব্যাংক ঋণ যোগ প্রবল। রাস্তাঘাটে সাবধান থাকতে হবে। পুলিশি হয়রানির সম্মুখীন হতে পারেন। দুপুরের পর বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানি রফতানি বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সকালের দিকে ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সময় ভালো যাবে না। কোনো আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

অধীনস্থ কর্মচারীর কোনো অপকর্ম ধরতে পারেন। দুপুরের পর ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। অবিবাহিতদের জন্য কোনো সম্বন্ধ আসতে পারে। অংশীদারি কাজে ভালো লাভ আশা করতে পারেন।