রাঙামাটি । রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ , ১২ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৩৬, ১৭ মার্চ ২০২৩

আপডেট: ১৭:৩৭, ১৭ মার্চ ২০২৩

মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাঘাইছড়িতে মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ই মার্চ) সকাল ১০টায় মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আশিকুর রহমান মানিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা। বিশেষ অতিথি উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার শাহীন আল মামুন, প্যানেল মেয়র ও ৫নং ওযার্ড কাউন্সিল ত্রিদিব দাশসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য এবং অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে জাতীয় শিশু দিবস পালন করা হয়।

এ সময় প্রধান অতিথি প্রিয়নন্দ চাকমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষাকে বাধ্যতামূলক করেছেন। তিনি আমাদের শিশুদের উপবৃত্তি প্রদান করছেন, বইসহ যাবতীয় শিক্ষা সামগ্রী বিনামূল্যে প্রদান করছেন। তাই আপনাদের শিশুকে অবশ্যই বিদ্যালয়ে পাঠাবেন।

সভাপতির বক্তব্যে মেয়র জমির হোসেন বলেন, একটা জাতির মেরুদণ্ড হলো শিক্ষা। আমাদেরকে মান সম্মত শিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত হতে হবে। এজন্য সবচেয়ে মূখ্য ভূমিকা পালন করতে হবে অভিভাবকদের। আজকের শিশুরাই আগামীর ভবিষ্যৎ, তাই এদের যত্ন নিন।

আলোচনা সভা শেষে আগত অতিথিরা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলেন দেন।

সম্পর্কিত বিষয়: