রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:০৫, ৩১ জানুয়ারি ২০২৪

বিলাইছড়িতে স্কুল-সংগঠনের মাঝে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জাম বিতরণ

বিলাইছড়িতে স্কুল-সংগঠনের মাঝে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জাম বিতরণ

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় সাংস্কৃতিক কর্মকাণ্ড, খেলাধুলার বিকাশের জন্য বিভিন্ন স্কুল ও সংগঠনের মাঝে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জাম তুলে দিয়েছেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রেমলিয়ানা পাংখোয়া।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে এই সামগ্রী তুলে দেন।

এ সময় রেমলিয়ানা পাংখোয়া বলেন, পাহাড়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল সম্প্রদায়ের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তারই আলোকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এই উদ্যোগ গ্রহণ করেছে। এই অঞ্চল থেকে যাতে খেলোয়াড় ও সাংস্কৃতিক শিল্পী উঠে আসে তার জন্য আমাদের হাত সব সময় প্রসারিত থাকবে।

বিলাইছড়ি উপজেলার ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণকৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- বিলাইছড়ি উপজেলার দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয় ও বিলাইছড়ি উচ্চ বিদ্যালয়। দুটি স্কুলের পক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী গ্রহণ করেন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

এছাড়া ধূপ্যাচর তরুন সবুজ সংঘ ক্লাবকে ক্রীড়া সামগ্রী প্রদান করার হয়। এই সামগ্রীগুলো সংগঠনের প্রতিনিধিরা এই সকর সামগ্রী গ্রহণ করেন।

সম্পর্কিত বিষয়: