রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (জুরাছড়ি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:১৩, ৫ ফেব্রুয়ারি ২০২৪

জুরাছড়িতে দৃশ্যমান হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

জুরাছড়িতে দৃশ্যমান হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

জুরাছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামের ভবনের  নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা স্টেডিয়ামে শেখ রাসেলের ম্যুরাল স্থাপন ভবনের ছাদঢালাই কাজের উদ্বোধন করেন।

এ সময় জাতীয় ক্রীড়া পরিষদের সাইট প্রকৌশলী মকরেসুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আল্পনা চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ইমন চাকমা, শিক্ষা কর্মকর্তা মোঃ সাহাব উদ্দিন, প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের দৃশ্যমান হওয়ায় আনন্দিত জুরাছড়ি উপজেলাবাসী।

উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণের জন্য উপজেলাবাসী ক্রীড়া মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, কাজের গুনগতমান নিশ্চিত করে দ্রুত কাজ সম্পাদনে সংশ্লিষ্ট দপ্তর ও নির্মাণ প্রতিষ্ঠান পারস্পরিক সহযোগিতা নিয়ে কাজ করতে হবে।

জাতীয় ক্রীড়া পরিষদের সাইট প্রকৌশলী মকরেসুর রহমান বলেন, আমরা আগামী জুন মাসের মধ্যে কাজ সম্পাদন করার পরিকল্পনা রয়েছে। তবে পার্বত্য এলাকা হিসেবে মালামাল পরিবহনে বিভিন্ন সমস্যা রয়েছে সেক্ষেত্রে হয়তো কিছুটা কাজের বিলম্ব হতে পারে। কাজ দ্রুত বাস্তবায়নে সংশ্লিষ্ট দপ্তর থেকে সব রকমের সহযোগিতা প্রদান করা হবে।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৪ কোটি ৮০ লাখ টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৪ সালের জুনের আগে শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সম্পর্কিত বিষয়: