রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (নানিয়ারচর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:০৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪

নানিয়ারচরে শীতার্ত ও অসহায় রোগীদের পাশে সেনাবাহিনী

নানিয়ারচরে শীতার্ত ও অসহায় রোগীদের পাশে সেনাবাহিনী

“সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়” নানিয়ারচর জোন সুদক্ষ দশের আয়োজনে অসহায় রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) নানিয়ারচর জোন (১০ বীর) এর সার্বিক তত্ত্বাবধানে বুড়িঘাট ৮নং টিলা কেজি স্কুল প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

নানিয়ারচর উপজেলার বিভিন্ন দুর্গম এলাকা থেকে বিপুল সংখ্যক নারী-পুরুষ ও শিশু-কিশোর চিকিৎসা সেবা গ্রহণের জন্য উক্ত কর্মসূচিতে যোগদান করে। নানিয়ারচর জোনের আরএমও কর্তৃক পাহাড়ি বাঙালিসহ সর্বমোট ১৮৩ জন বিভিন্ন ধরনের রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণের পাশাপাশি এলাকার গরীব ও অসহায় শীতার্ত জনসাধারণের মাঝে সর্বমোট ৫০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এ সময় বিএ-৭০৭৮ লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন, পিএসসি, জোন কমান্ডার, নানিয়ারচর জোন, উক্ত কর্মসূচির সার্বিক নেতৃত্ব প্রদান করেন এবং শীতার্ত জনসাধারণদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন দায়িত্বপূর্ণ এলাকার অসহায় এবং হতদরিদ্র জনগণের মাঝে এমন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে। নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় সকল স্তরের জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করে।

সম্পর্কিত বিষয়: