রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১১:২৮, ১৭ সেপ্টেম্বর ২০২৩

প্রধানমন্ত্রীর আন্তরিকতায় দেশ এগিয়ে যাচ্ছে: বীর বাহাদুর

প্রধানমন্ত্রীর আন্তরিকতায় দেশ এগিয়ে যাচ্ছে: বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সৎ নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর এ সরকারের আমলেই দেশের সবক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে। এজন্য উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে।

গত শনিবার বান্দরবান পৌর এলাকার জলাবদ্ধতা নিরসন ও ময়লা পানি দ্রুত নিষ্কাশনসহ স্থানীয়দের আধুনিক সুবিধা নিশ্চিতে ৯টি উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি। ৭ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে এসব উন্নয়ন কাজ করছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

পার্বত্য মন্ত্রী বলেন, অতীতে পার্বত্য এলাকার যে অবস্থা ছিল, তা এখন আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি চুক্তির পর পার্বত্য এলাকায় শান্তি বিরাজ করছে এবং উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছে। এ কারণেই সবাই আওয়ামী লীগকে ভোট দিয়ে বারবার বিজয়ী করেছে।

বীর বাহাদুর বলেন, বর্তমান সরকার গরিব অসহায় ও দুস্থদের যেভাবে সহযোগিতা করেছে, তা অন্য কোনো সরকার কখনো করেনি। এ কারণে দেশ ও জনগণের স্বার্থে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবানের এএসপি মো. আমজাদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ, পৌর মেয়র মোহাম্মদ শামসুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল ইসলাম মজুমদার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত প্রমুখ।

সম্পর্কিত বিষয়: