রাঙামাটি । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ , ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ০৯:৩৪, ৯ মে ২০২৪

কেএনএফের আরো ২ সদস্য কারাগারে

কেএনএফের আরো ২ সদস্য কারাগারে

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় করা মামলায় গ্রেফতারকৃত কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরো দুই সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ নিয়ে মোট ৮৪ জনকে কারাগারে পাঠানো হলো।

বুধবার দুপুরে আসামিদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক নুরুল হক কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন- রুমা দার্জেলিং পাড়া এলাকার সিম বমের ছেলে এন্ডুসরেন্ট বম (২১) ও বোয়াল তিলং বমের ছেলে জিরসাং লিয়ান বম (৪১)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আদালতের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত জানান, রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, ব্যাংক ম্যানেজারকে অপহরণ ও টাকা-অস্ত্র লুটের ঘটনায় করা মামলায় গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে হাজির করা হয়। পরে বিচারকের আদেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার (৭ মে) বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফের এক সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় বেশকিছু আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক সরঞ্জাম উদ্ধার করা হয়।

জেলার কেওক্রাডং পাহাড় সংলগ্ন দুর্গম দার্জিলিং পাড়ায় এ অভিযান পরিচালনাকালে ৩টি একে ২২ রাইফেল, একটি শটগান, ৭১ রাউন্ড তাজা অ্যামোনিশন, ১৫৭ রাউন্ড শটগান অ্যামোনিশন, বিপুল পরিমাণ বিস্ফোরক সরঞ্জাম, একটি ড্রোন, ৩টি জুম্মল্যান্ডের পতাকা ও মোবাইলসহ ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়।

সম্পর্কিত বিষয়: