রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:১৭, ৩০ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৫:২০, ৩০ ডিসেম্বর ২০২৩

‘স্কয়ার সুরের সেরা জুনিয়র’ চ্যাম্পিয়ন রাঙামাটির সায়নদ্বীপ মিত্র সূর্য

‘স্কয়ার সুরের সেরা জুনিয়র’ চ্যাম্পিয়ন রাঙামাটির সায়নদ্বীপ মিত্র সূর্য
সায়নদ্বীপ মিত্র সূর্য।

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী স্কয়ার গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সদস্যদের সন্তানদের নিয়ে গত ১৭ নভেম্বর থেকে শুরু হওয়া ‘স্কয়ার সুরের সেরা জুনিয়র’ গানের রিয়েলিটি শো’তে চ্যাম্পিয়ন পার্বত্য জেলা রাঙামাটির সায়নদ্বীপ মিত্র সূর্য।

সূর্য জেলা সদরের তবলছড়ি পোষ্ট অফিস কলোনী মিত্র পরিবারের সন্তান। এই পরিবারে সূর্যের ঠাকুরদা দুলাল কান্তি মিত্র পেশায় একজন প্রকৌশলী এবং সামাজিক ও ধর্মীয় সংগঠক ছিলেন। সূর্যের আরেক ঠাকুরদা প্রয়াত রনজিৎ কুমার মিত্র ছিলেন রাঙামাটির অনন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

স্কয়ার টেক্সটাইল পিএলসি’র উপ-ব্যবস্থাপক সূর্যের বাবা প্রকৌশলী স্বরূপ মিত্রের জন্ম থেকে বেড়ে উঠা রাঙামাটি শহরে হলেও সূর্য বর্তমানে তার মা পেশায় সরকারী প্রাথমিক স্কুলের শিক্ষক শিখা রাণী রায়ের সাথে কুড়িগ্রাম জেলার উলিপুরেই আছে। সূর্য উলিপুরের খারিজা কামাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণী থেকে উত্তীর্ণ হয়েছে এবছর।


২৯ ডিসেম্বর সন্ধ্যায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত রাজধানীর হোটেল শেরাটনে জমকালো গ্র্যান্ড ফিনালেতে সূর্যের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও তিন লক্ষ টাকার চেক তুলে দেন সাবেক মন্ত্রী, রাজনীতিক, আইনজীবী ও জনপ্রিয় অভিনেত্রী তারানা হালিম। 

এতে উপস্থিত ছিলেন, গ্রুপের অন্যতম কর্ণধার স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

উচ্ছাসিত সূর্য সকলের আর্শীবাদ চেয়েছে, যাতে সে ভবিষ্যতে গানের সঠিক চর্চার মাধ্যমে নিজ জেলার জন্য সম্মান বয়ে আনতে পারে।

সম্পর্কিত বিষয়: