রাঙামাটি । রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ , ১২ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:২৪, ১৭ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে কাপ্তাইয়ে বর্ণিল আয়োজন

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে কাপ্তাইয়ে বর্ণিল আয়োজন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা আয়োজনে মুখরিত ছিল কাপ্তাইয়ের সমগ্র জনপদ।

দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দেসহ সকল বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


এছাড়া, বাংলাদেশ আওয়ামী লীগ কাপ্তাই উপজেলা শাখা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীলের নেতৃত্বে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এদিকে, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি মোঃ জসীম উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি শফিউল আজমের নেতৃত্বে পুলিশ সদস্যরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

দিবসটি উপলক্ষে নানা সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বাঙালির এই মহান নেতাকে স্মরণ করা হয়। পরে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে’র সভাপতিত্বে ও কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন, চন্দ্রঘোনা থানার ওসি শফিউল আজম, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন চৌধুরী প্রমুখ।

পরে দিবসটি উপলক্ষে কেককাটা এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সম্পর্কিত বিষয়: