রাঙামাটি । রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ , ১২ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৩৮, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

কাউখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

কাউখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

রাঙামাটির কাউখালীতে চান্দের গাড়ী ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মোঃ মাসুদ (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরো ৫ আরোহী গুরুতর আহত হয়েছে।

গত রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাঙামাটি চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের পোয়াপাড়া এলাকার ফারুকের মেয়ে ফারহানা আক্তার ইতি (২৪), সারোয়ারের মেয়ে আরপিনা সরকার প্রিয়া (২২), রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের বগাবিল এলাকার বেছন আলীর ছেলে মোঃ আজিম, কক্সবাজার রামু উপজেলার ফারুক আহমেদ এর ছেলে এলাহী বকস।

কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডাঃ ফরিদা বিনতে রহমান জানান, স্থানীয়রা আহতাবস্থায় ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসা হয়। নিয়ে আনার পথে মোঃ মাসুদ মারা যায় এবং আহত ৫ জনের অবস্থা গুরুতর হওয়াতে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম হাসপাতালে প্রেরণ করা হই।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ আলী জানান, রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথাতে চান্দের গাড়ি ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনাতে একজন নিহত হয়েছে ও ৫ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক চান্দের গাড়ির ড্রাইভার পালিয়ে গেছে। ঘটনাটি রাঙ্গুনিয়া উপজেলায় হওয়াতে আমরা তাদের অবহিত করেছি।

সম্পর্কিত বিষয়: