রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ১০ আষাঢ় ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩:৩৮, ২৯ ডিসেম্বর ২০২১

বাঘাইছড়িতে জেএসএস-ইউপিডিএফ গোলাগুলিতে নিহত ২, আহত ১

বাঘাইছড়িতে জেএসএস-ইউপিডিএফ গোলাগুলিতে নিহত ২, আহত ১
বামে গোলাগুলিতে নিহত জেএসএস (সন্তু) লারমা দলের কমান্ডার তুজিম চাকমা ও ডানে নিহত ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের বাঘাইছড়ির পরিচালক জানং চাকমা। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পাকুইজ্জাছড়ি এলাকায় জেএসএস (সন্তু) ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের মধ্যে ভয়াবহ বন্দুক যুদ্ধে দুই জন নিহত হয়েছে।

নিহতরা হলেন, জেএসএস (সন্তু) লারমা দলের কমান্ডার তুজিম চাকমা (৩৫) ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের বাঘাইছড়ির পরিচালক জানং চাকমা (৩০)। এছাড়াও চার কিলো প্রশিক্ষণ টিলা এলাকার বাসিন্দা মনির হোসেন (২৫) নামে একজন পায়ে গুলি বৃদ্ধ হয়ে আহত হয়েছেন। আহত মনিরকে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় এই ভয়াবহ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি একে ৪৭ উদ্ধার করা হয়েছে।


ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত একে ৪৭ অস্ত্র। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

উল্লেখ্য, ঘটনাস্থল থেকে ১টি একে- ৪৭ রাইফেল ও দুইটি ম্যাগজিন উদ্ধার করেছে বিজিবি মারিশ্যা জোন। এ ঘটনার পর থেকে বাঘাইছড়ির সাথে খাগড়াছড়ির সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর মারিশ্যা জোনের বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলটি ঘিরে রেখেছে। এলাকায় প্রচুর আতঙ্ক বিরাজ করছে। এখনো থেমে থেমে গুলির শব্দ হচ্ছে।

আলোকিত রাঙামাটি