রাঙামাটি । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৫৬, ৪ মার্চ ২০২৩

আপডেট: ১৭:৫৮, ৪ মার্চ ২০২৩

সমাজের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে : দীপংকর তালুকদার

সমাজের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে : দীপংকর তালুকদার

সমাজের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার। তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দরিদ্র মানুষের পাশে থেকে তাদের জীবন মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। তার নির্দেশনায় আমরাও দুর্গম এলাকাগুলোতে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শনিবার (৪ মার্চ) রাঙামাটি জেলা সমাজ সেবা বিভাগের উদ্যোগে বরকল উপজেলার ১৯৪ জন স্কুল কলেজের শিক্ষার্থী ও দরিদ্র অসহায় মানুষের মাঝে অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, পিপিএম (বার), রাঙামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সুভলং আর্মি ক্যাম্প কমান্ডার মেজর মোঃ খালিদ মাহরুস পিএসসি, রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি সমাজ সেবা বিভাগের সহকারী পরিচালক বিশ্বজিৎ চাকমাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বরকল উপজেলার ৯৭ জন শিক্ষার্থীকে শিক্ষার জন্য ৩,৫০০ টাকা করে ও ৯৭ জন হতদরিদ্র পরিবারের মাঝে ৩,৫০০ টাকা হারে মোট ৬ লক্ষ ৭৯ হাজার টাকা বিতরণ করা হয়। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়