রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ১০ আষাঢ় ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪৯, ১৬ মার্চ ২০২৩

কাপ্তাইয়ের ওয়াগ্গায় একাডেমিক ভবনের উদ্বোধন করলেন সাংসদ দীপংকর তালুকদার

কাপ্তাইয়ের ওয়াগ্গায় একাডেমিক ভবনের উদ্বোধন করলেন সাংসদ দীপংকর তালুকদার

কাপ্তাইের ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে। খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন। পরে এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি বক্তব্য রাখেন।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের আমলে পার্বত্যঞ্চলে সবচেয়ে বেশি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পার্বত্য এলাকার আনাচে কানাচে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। 

১০০ নং ওয়াগ্গা মৌজার হেডম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি অরুন তালুকদারের সভাপতিত্বে এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজন তঞ্চঙ্গ্যা ধনার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তঞ্চঙ্গ্যা।

প্রসঙ্গত, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং রাঙামাটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ২কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবনটি নির্মাণ করা হয়।