রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২৬, ১১ মে ২০২৩

আপডেট: ১৪:২২, ১১ মে ২০২৩

কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান
কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন দীপংকর তালুকদার এমপি।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে জেলার বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ সহায়তা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যশস্য প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) সকাল ১০টায় কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।


এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক মো: সাইদুল আলম, জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনন্দ বিকাশ তঞ্চঙ্গ্যা, উপজেলা ছাত্রলীগ সভাপতি ঊষামং মার্মা প্রমুখ।

অনুষ্ঠানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬০ জন ব্যবসায়ীকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা করে সর্বমোট ৬ লক্ষ টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ প্রত্যেককে ৩০ কেজি করে চালসহ মশারী বিতরণ করা হয়।

সম্পর্কিত বিষয়: