রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:২৭, ১৪ সেপ্টেম্বর ২০২৩

লংগদুতে হ্রদের পানিতে ডুবে নিখোঁজের ৬ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার

লংগদুতে হ্রদের পানিতে ডুবে নিখোঁজের ৬ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার

রাঙামাটির লংগদু উপজেলায় (কাপ্তাই) হ্রদের পানিতে ডুবে নিখোঁজের প্রায় ৬ ঘন্টা পর জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩৫)। সে উপজেলার ভাসান্যদম ইউনিয়নের সৈয়দ আহমদের ছেলে।

গত বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে লংগদু উপজেলার ভাসান্যদম ইউনিয়নের আমতলী পাড়া এলাকায় নিখোঁজ হওয়া আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৫টায় ঝড়ো হাওয়ার মধ্যে ওই এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন (৩৫) কাপ্তাই হ্রদে ইঞ্জিন চালিত নৌকা করে বাড়িতে ফিরছিলেন। এ সময় অন্য একটি ইঞ্জিন চালিত নৌকা এসে পেছন থেকে ধাক্কা দিলে সে পানিতে পড়ে সঙ্গে সঙ্গে ডুবে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় অনেক খোঁজাখুঁজির পর বুধবার রাত ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন জানায়, লংগদু থানা পুলিশ বিষয়টি অবগত রয়েছেন। স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করা হয়েছে। মৃৃত ব্যক্তির স্ত্রীর অভিযোগের ভিত্তিতে একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত বিষয়: