রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:২৯, ১৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৮:৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৩

জুরাছড়িতে ৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

জুরাছড়িতে ৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাঙামাটি পার্বত্য জেলার ১০ উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কাজ চলছে। কিছু উপজেলায় বাস্তবায়িত হয়েছে। এসব উন্নয়ন চরম প্রতিকুলতার মধ্যে বাস্তবায়ন করতে হচ্ছে। পাহাড়ের অবৈধ অস্ত্রদারীদের চাঁদাবাজি, কাজে বাঁধা দেওয়ার মতো ঘটনায় ঠিকাদার প্রতিষ্ঠানগুলো সঠিক সময়ে কাজ সম্পাদন করতে পারছে না বলে মন্তব্য করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) জুরাছড়ি উপজেলায় ৫০ শয্যার আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এ মন্তব্য করেন। 

এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি সিভিল সার্জন ডাক্তার নিহার রঞ্জন নন্দি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অনন্যা চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

পরে উপজেলায় জেলা পরিষদের বিশ্রামাগারে ফটকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়িত দরিদ্রদের জন্য গরু, ঢেউটিন, সোলার, ক্রীড়া সামগ্রী ও সমাজ সেবা বিভাগ কর্তৃক ক্যান্সার আক্রান্ত রোগীদের ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করেন সাংসদ দীপংকর তালুকদার এমপি।

পরে বিশ্রামাগারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহণ করেন তিনি।