রাঙামাটি । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ , ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৩৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৪:৩৭, ১৮ সেপ্টেম্বর ২০২৩

কাপ্তাইয়ে জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং নিয়ে সচেতনতামূলক সভা

কাপ্তাইয়ে জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং নিয়ে সচেতনতামূলক সভা
সভায় বক্তব্য রাখছেন প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব।

কাপ্তাই থানা পুলিশের সহযোগিতায় ও বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ এবং ইভটিজিংয়ের বিরুদ্ধে সচেতনতামূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরী এতে সভাপতিত্ব করেন।

কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব।

সভায় তিনি বলেন, ‘জঙ্গীবাদ কখনো সঠিক পন্থা হতে পারে না, প্রত্যেক ধর্মে শান্তির কথা বলা হয়েছে। শিক্ষার্থীরা হলো জাতির ভবিষ্যৎ কান্ডারী। তাই শিক্ষার্থীরা জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও সন্ত্রাস থেকে অবশ্যই দূরে থাকবে। তোমাদের সামনে উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।’

সচেতনামূলক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দীন, ওসি (তদন্ত) নূরে আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খোরশেদুল আলম কাদেরী এবং কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন।

সভায় শিক্ষক, শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: