রাঙামাটি । শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১১ শ্রাবণ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮:৫২, ১৫ মে ২০২৪

আপডেট: ১১:০৭, ১৬ মে ২০২৪

ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার: কাপ্তাইয়ে ডিসি মো: মোশারফ হোসেন খান

ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার: কাপ্তাইয়ে ডিসি মো: মোশারফ হোসেন খান

কাপ্তাই উপজেলায় প্রতিদ্বন্ধিতা প্রার্থীগণের মধ্যে যেই সৌহার্দপূর্ণ পরিবেশ আছে, সেটা দেখে আমার খুব ভাল লেগেছে। ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার, জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে সেজন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে এবং প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনী দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর।

বুধবার (১৫ মে) বেলা ১১টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২১ মে' অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ কাপ্তাই উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোশারফ হোসেন খান একথা বলেন।

কাপ্তাই উপজেলা প্রশাসন উক্ত মতবিনিময় সভার আয়োজন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ মহিউদ্দিন সভায় সভাপতিত্ব করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তারের সঞ্চালনায় রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুল ইসলাম, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, কাপ্তাই ৪১ বিজিবির মেডিকেল অফিসার মেজর আশিকুজ্জান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সহ জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, মোঃ নাছির উদ্দীন, সুব্রত বিকাশ তনচংগ্যা ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারহানা আহমেদ পপি, বিউটি হোসেন তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আন্তরিক পরিবেশে নির্বাচন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তারা সকলেই বলেন, এ পর্যন্ত কাপ্তাই উপজেলায় একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজ করছে।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী চাষী কামাল অভিযোগ করে বলেন, কোথাও কোথাও তার পোস্টার ছিড়ে ফেলা হয়েছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ১১৯নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা, ওয়াগ্গা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ সরোয়ার।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়