রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১:৩৪, ২২ মে ২০২৪

আপডেট: ১১:৩৮, ২২ মে ২০২৪

বিলাইছড়ির ৪নং বড়থলি চেয়ারম্যান আতুমং মারমাকে গুলি করে হত্যার চেষ্টা

বিলাইছড়ির ৪নং বড়থলি চেয়ারম্যান আতুমং মারমাকে গুলি করে হত্যার চেষ্টা

রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলা ৪নং বড়থলি ইউনিয়নের চেয়ারম্যান আতুমং মারমা (৫১) কে গুলি করে পালিয়েছে দুষ্কৃতিকারীরা। মঙ্গলবার (২১) রাত সাড়ে ১১টায় বড়থলী পাড়ায় এই ঘটনা ঘটে।

জানা যায়, ওই সময় বড়থলি ইউনিয়নের চেয়ারম্যান বড়থলি পাড়ার একটি বাড়িতে ভাত খাচ্ছিলেন। পরে গুলিবিদ্ধ অবস্থায় আতুমং চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে বুধবার (২২ মে) ভোর ৬টায় রুমা সদর হাসপাতালে আনা হয় এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রুবেল জানান, রোগীর গায়ে দুটি গুলি লেগেছে। তার মধ্যে হাতে গুলিটা ঢুকে বের হয়ে গেছে। তবে পায়ের উরুতে গুলি থেকে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আহত আতুমং মারমা জানান, তাঁর ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা (৫০) তাঁকে গুলি করেছে। তবে কোন কারণে কেন গুলি করেছিল তা জানাতে পারেননি তিনি।

এ ব্যাপারে রাঙামাটির এএসপি মোঃ আবুল কাশেম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানের সাথে কথা হয়েছে। চিকিৎসা করে ফিরে আসার পর মামলা হবে। তদন্ত করার পর এই ঘটনা কেন ঘটিয়েছে জানা যাবে।

এই ঘটনার পর বারবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও বড়থলী ইউনিয়নের মেম্বার ওয়াইবা ত্রিপুরাকে মোবাইলে পাওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সম্পর্কিত বিষয়: