রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১৯, ২৭ মে ২০২৪

কাপ্তাইয়ে পুষ্টি, প্রজনন ও স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক কর্মশালা

কাপ্তাইয়ে পুষ্টি, প্রজনন ও স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক কর্মশালা
কর্মশালায় আগত অতিথিদের দেখা যাচ্ছে।

পুষ্টি, প্রজনন স্বাস্থ্য ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা বিষয়ে কাপ্তাইয়ে ৮ম থেকে ১০ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সচেতনামূলক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে কাপ্তাই উচ্চ বিদ্যালয় ও চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটের আয়োজনে কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১০টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মতিউর রহমানের সঞ্চালনায় এ সময় রিসোর্স পারসন হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,  রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক আসমা হাসান, পরিবার পরিকল্পনা বিভাগ রাঙামাটির উপ-পরিচালক বেগম সাহান ওয়াজ, সহকারী পরিচালক (ক্লিনিক্যাল কনট্রাসেপশন) ডাঃ বেবী ত্রিপুরা, কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক বিকাশ চাকমা, কাপ্তাই স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ নাইমা ইলিয়াস, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবু এবং চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যসুইপ্রু মারমা।

সম্পর্কিত বিষয়: