রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৪৪, ৭ ডিসেম্বর ২০২৩

‘আই লাভ রাজস্থলী’ ব্রান্ড ফলকটি ভেঙে দিল দুর্বৃত্তরা

‘আই লাভ রাজস্থলী’ ব্রান্ড ফলকটি ভেঙে দিল দুর্বৃত্তরা

রাঙামাটির রাজস্থলী উপজেলায় পর্যটকদের এক নজরে দেখার সৌন্দর্য ও দৃষ্টিনন্দন আকর্ষণীয় ‘আই লাভ রাজস্থলী’ স্থাপনাটি ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) সারাদিন স্থাপনাটি ভালো অবস্থায় দেখা গেলেও যেকোন একসময় কে বা কারা এই ‘আই লাভ রাজস্থলী’ স্থাপনাটি ভেঙ্গে গুড়িয়ে দেয়। তবে কারা কাজটি করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

খবর পাওয়ার পর পর ঘটনাস্থল পরির্দশন করেছেন উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশসহ পুলিশ সদস্যবৃন্দ।

এ বিষয়ে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে কে বা কারা করেছে সেটা এখনো আমরা অবগত নই। আই লাভ রাজস্থলী স্থাপনাটির প্রতি হয়তো কোন গোষ্ঠীর খারাপ দৃষ্টি ছিলো। তারা এই স্থাপনাটিকে সহ্য করতে পারেনি বলে এমনটা করেছে। বিষয়টি তদন্ত করে দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

জানা যায়, পর্যটকের পছন্দের স্থান হওয়ায় এখানে ‘আই লাভ রাজস্থলী’ নামে একটি স্থাপনা তৈরি করে উপজেলা প্রশাসন। বিভিন্ন জায়গা থেকে আসা পর্যটক এখানে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতেন। কিন্তু গত মঙ্গলবার যেকোন এক সময় দুর্বৃত্তরা স্থাপনাটি ভেঙে চুরমার করে দেয়।

সম্পর্কিত বিষয়: