রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১৭, ৯ ডিসেম্বর ২০২৩

লংগদুতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

লংগদুতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির লংগদুতে আন্তর্জাতিক দুর্নীতি দিবস-২০২৩ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) সকাল ১০টায় লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলনের মাধ্য দিয়ে লংগদু উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থেকে দুর্নীতিবিরোধী র‍্যালী বের করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় লংগদু উপজেলা দুর্নীতিবিরোধী কমিটির সাধারণ সম্পাদক মোঃ এখলাছ মিঞা খানের সঞ্চালনায় দুর্নীতিবিরোধী কমিটির সভাপতি হাফেজ মাও. ফোরকান আহমদের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।

এতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, লংগদু থানার ওসি তদন্ত জালাল উদ্দীনসহ প্রমুখ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, প্রত্যেকটি মানুষকে নিজেকে পরিবর্তন এবং সৎ থাকতে হবে। নিজেরা সচেতন হলে দুর্নীতি হবেনা। এছাড়াও প্রত্যেকটি ব্যবসা বাণিজ্য, চাকুরীসহ কর্মস্থলগুলোর সকলকে সচেতন করতে হবে তাহলেই দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব।

সম্পর্কিত বিষয়: