রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ৮ আষাঢ় ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২:১০, ১০ জুন ২০২৪

আপডেট: ১৭:২২, ১০ জুন ২০২৪

কাপ্তাইয়ে ৬শ’৭৫ জন মৎস্যজীবির মাঝে ভিজিএফের চাল বিতরণ

কাপ্তাইয়ে ৬শ’৭৫ জন মৎস্যজীবির মাঝে ভিজিএফের চাল বিতরণ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তাই হ্রদে মাছ শিকার ও আহরণ বন্ধকালীন হ্রদের উপর নির্ভরশীল উপজেলার ৬শ' ৭৫ জন তালিকাভুক্ত মৎস্যজীবীর মাঝে বিশেষ ভিজিএফের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (১০ জুন) বেলা সাড়ে ১০ টায়। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার কাপ্তাই ইউনিয়ন পরিষদে মৎস্য ও প্রাণিসম্পদ সম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রত্যেক জেলেকে জুন ও জুলাই মাসের জন্য ২০ কেজি করে মাথাপিছু মোট ৪০ কেজি চাল তুলে দেয়।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জোবাউদা আক্তার লাভলীর সভাপতিত্বে এসময় কাপ্তাই উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, কাপ্তাই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী লিমন চন্দ্র বর্মন, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং ইউপি সদস্যগণ উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

প্রসঙ্গত, কাপ্তাই হ্রদে মাছের প্রজনন কার্যক্রম বৃদ্ধির জন্য প্রতি বছরের ন্যায় গত ১ মে' ২০২৪ তারিখ থেকে আগামী ৩ মাসের জন্য কাপ্তাই হ্রদে মাছ আহরন ও বিপণন কার্যক্রম বন্ধ রয়েছে।