রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১২, ৩০ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৩:১৩, ৩০ ডিসেম্বর ২০২৩

নির্বাচনী প্রচারণার ১২তম দিন

জুড়াছড়িতে দীপংকর তালুকদার’র গণসংযোগ ও মতবিনিময় সভা

জুড়াছড়িতে দীপংকর তালুকদার’র গণসংযোগ ও মতবিনিময় সভা
জুড়াছড়িতে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করছেন দীপংকর তালুকদার। ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার ১২তম দিনে রাঙামাটির জুড়াছড়ি উপজেলাতে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদার গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে তিনি জুড়াছড়ি উপজেলা সদরের যক্ষা বাজার, বনযোগী ছড়া, সুভলং ইউনিয়নের বাঘাচলা এলাকায়সহ দিনব্যাপী বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গণসংযোগ করেন।

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়নে নৌকা মার্কার বিকল্প নেই জানিয়ে দীপংকর তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামকে অন্য দৃষ্টিতে দেখেন। পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নসহ পার্বত্য এলাকার সকল সম্প্রদায়ের অর্থনীতি মুক্তি ও উন্নয়নে আওয়ামী লীগ কাজ করবে। তাই তিনি পার্বত্য চট্টগ্রামের সকল জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে এক্যবদ্ধ হয়ে একযোগ কাজ করতে সকলের প্রতি আহব্বান জানান। একই সাথে তিনি পার্বত্য চট্টগ্রামের সাম্প্রদায়িক সম্প্রীতি অটুটসহ এলাকার বিভিন্ন উন্নয়ন অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

এ সময় আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অভয় প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল মাওলা, যুগ্ম সম্পাদক সন্তোষ কুমার চাকমা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, সদস্য ওয়াশিংটন চাকমা, আশিষ কুমার চাকমা নব, আবু তৈয়ব, বাবলা মিত্র, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা শ্রমিক লীগের সহসভাপতি পরেশ মজুমদার, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য উদয় বড়ুয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাজাহান, সহসভাপতি এ্যাডভোকেট তোষন চাকমা, জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু চাকমা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক অভিজিৎ চাকমা, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শাহ আলমসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: