রাঙামাটি । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৭:১১, ২০ জানুয়ারি ২০২৪

রাজস্থলীতে আঞ্চলিক সংগঠনের দুই গ্রুপের গোলাগুলি

রাজস্থলীতে আঞ্চলিক সংগঠনের দুই গ্রুপের গোলাগুলি
ফাইল ছবি

রাঙামাটির রাজস্থলীতে দুই আঞ্চলিক সংগঠনের মধ্যে ব্যাপক গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার তৎক্ষনিকভাবে কোন হতাহতর খবর পাওয়া যায়নি। ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের মাঝামাঝি ও বাঙ্গালহালিয়া আগাপাড়া ম্রাংখ্য পাড়ায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকালে আঞ্চলিক দুই দলের মধ্যে ঘন্টা দু’য়েক গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের কয়েকশ রাউন্ড গুলিবিনিময় হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, আমরা যতটুকু জেনেছি পাহাড়ের আঞ্চলিক সংগঠন সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মারমা ন্যাশনাল পার্ট (এমএনপি/মগপার্টি) এর মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। থমথমে পরিস্থিতি বিরাজ করায় ঘটনাস্থলে এখনো যাওয়া সম্ভব হয়নি। ঘটনাস্থলে পৌঁছালে বিস্তারিত জানানো যাবে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে ম্রাংখ্যপাড়ায় দুই দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় দল কমপক্ষে এক হাজার রাউন্ড গুলিবর্ষণ করেছে।

সম্পর্কিত বিষয়: