রাঙামাটি । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ , ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪৭, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৪৮, ২৭ এপ্রিল ২০২৪

পাহাড়ে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করছে সরকার

মাঝেরবস্তিতে শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও বস্ত্রদান অনুষ্ঠানে দীপংকর তালুকদার

পাহাড়ে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করছে সরকার

পাহাড়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় সরকার নিরলস ভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পবিবর্তন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা পাহাড়ের আনাচে কানাচে বিভিন্ন এলাকায় সব সময় সরকারের দৃশ্যমান প্রকল্পগুলোকে সঠিকভাবে বাস্তবায়ন করতে চেষ্টা করি।

আজ শনিবার সকালে রাঙ্গামাটি শহরের মাঝেরবস্তিতে অবস্থিত শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও বস্তদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের সভাপতি বাবুল ত্রিপুরার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের প্রধান উপদেষ্টা বিপুল ত্রিপুরা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের উপদেষ্টা বুদে বাহাদুর থাপা, সহ সভাপতি মিল্টন বাহাদুর প্রমুখ।

পরে শঙ্খ ও উলুধ্বনির মাধ্যমে মন্দিরের ভিত্তিপ্রস্তুর উদ্বোধন ও হতদরিদ্রদের মাঝে বস্ত্রদান করেন, রাঙ্গামাটি সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পবিবর্তন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।