রাঙামাটি । শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ , ৩ শ্রাবণ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৪৮, ১০ সেপ্টেম্বর ২০২৩

রাঙামাটিতে উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা

রাঙামাটিতে উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা

রাঙামাটি পার্বত্য জেলার বিশেষ উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা পর্যটন কর্পোরেশনের কনফারেন্স হলে অনুষ্ঠিত দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য অংসুছাইন চৌধুরী, রেমলিয়ানা পাংখোয়া, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শামসুদ্দোহা চৌধুরী, জেলা সিভিল সার্জন ডা: নিহার রঞ্জন নন্দী, জুরছড়ি উপজেলার বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা প্রমুখ।

এ সময় দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি সম্পাদন করা হয় এবং পুরো পার্বত্য চট্টগ্রামে প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা হয়েছে এবং এই ধারা অব্যাহত রয়েছে।

কর্মশালায় জেলার উন্নয়ন পরিকল্পনার ধারণাপত্র বিষয়ে পাওয়ার পয়েন্টের মাধ্যমে বিস্তারিত বর্ণনা তুলে ধরেন জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা।

কর্মশালায় জেলা পরিষদ সদস্য, বিভিন্ন উপজেলা পরিষদ চেযারম্যান, ইউপি চেয়ারম্যান, সরকারী-বেসরকারী বিভিন্ন সংস্থার প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়