রাঙামাটি । মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ , ৬ কার্তিক ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬:৩৩, ৮ জুলাই ২০২৪

আপডেট: ১৬:৩৮, ৮ জুলাই ২০২৪

ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ

ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ক্ষুদ্র নারী উদ্যােক্তাদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) দুপুরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এনেক্স ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা খন্দকার রেজাউল করিম, জেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওমর ফারুক, জেলা পরিষদের সদস্যবৃন্দসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, সরকার জনগণকে স্বাচ্ছন্দ্যে রাখার জন্য সবসময়ই নানান কর্মসূচি হাতে নিয়ে থাকে। আজ আপনাদের হাতে যে আর্থিক অনুদান তুলে দেয়া হবে, সেটি কাজে লাগিয়ে স্বাবলম্বী হতে হবে। এই অনুদান যদি আপনার অন্যান্য কোথাও অপচয় করে ফেলেন তবে এই উদ্যেগ বৃথা যাবে। তাই এই অনুদানের অর্থ অপচয় না করে নিজের কল্যাণে ব্যায় করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ১০০ জন নারী উদ্যােক্তার হাতে প্রতিজন ২০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। পাশাপাশি বরকল উপজেলার রাবেয়া রাগিব কলেজের ডিজিটাল ক্লাসরুমের জন্য কম্পিউটার সামগ্রী, ১৩৬ জন ক্যানসার, কিডনি রোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীর হাতে প্রতিজন ৫০ হাজার টাকার চেক এবং কৃষকদের মাঝে পাওয়ার টিলার, ওয়াটার পাম্পসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

জনপ্রিয়