রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬:৩৩, ৮ জুলাই ২০২৪

আপডেট: ১৬:৩৮, ৮ জুলাই ২০২৪

ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ

ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ক্ষুদ্র নারী উদ্যােক্তাদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) দুপুরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এনেক্স ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা খন্দকার রেজাউল করিম, জেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওমর ফারুক, জেলা পরিষদের সদস্যবৃন্দসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, সরকার জনগণকে স্বাচ্ছন্দ্যে রাখার জন্য সবসময়ই নানান কর্মসূচি হাতে নিয়ে থাকে। আজ আপনাদের হাতে যে আর্থিক অনুদান তুলে দেয়া হবে, সেটি কাজে লাগিয়ে স্বাবলম্বী হতে হবে। এই অনুদান যদি আপনার অন্যান্য কোথাও অপচয় করে ফেলেন তবে এই উদ্যেগ বৃথা যাবে। তাই এই অনুদানের অর্থ অপচয় না করে নিজের কল্যাণে ব্যায় করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ১০০ জন নারী উদ্যােক্তার হাতে প্রতিজন ২০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। পাশাপাশি বরকল উপজেলার রাবেয়া রাগিব কলেজের ডিজিটাল ক্লাসরুমের জন্য কম্পিউটার সামগ্রী, ১৩৬ জন ক্যানসার, কিডনি রোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীর হাতে প্রতিজন ৫০ হাজার টাকার চেক এবং কৃষকদের মাঝে পাওয়ার টিলার, ওয়াটার পাম্পসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

জনপ্রিয়