রাঙামাটি । শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১১ শ্রাবণ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮:২৯, ১৮ জুন ২০২৪

ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে পিসিসিপি’র গোস্ত বিতরণ 

ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে পিসিসিপি’র গোস্ত বিতরণ 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা কমিটির উদ্যােগে গোস্ত বিতরণ করা হয়েছে। 

রাঙামাটি শহরের জেলা প্রশাসক কার্যালয়ের পাশের জামে মসজিদের সামনে মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০টায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র রাঙামাটি জেলা কমিটির বিভিন্ন ইউনিটের সুবিধা বঞ্চিত নেতাকর্মী এবং অসহায় ও দুস্থদের মাঝে দেড় কেজি করে গোস্ত বিতরণ করা হয়েছে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিসিসিপি'র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম, রাঙামাটি সরকারি কলেজ শাখার আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক আরিফুল ইসলাম, পৌর সভাপতি পারভেজ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাবু প্রমুখ।

এ সময়ে ঈদের আনন্দে সামিল হতে গোস্ত পেয়ে উচ্ছসিত পিসিসিপি'র সুবিধা বঞ্চিত নেতাকর্মীরা জানান, এর আগে আমরা কখনো এমন উপহার পায়নি এবং কেউ এভাবে আমাদের খোঁজ খবর নেননি। রাঙামাটি জেলা পিসিসিপি গত দুই বছরে আমাদের নানাভাবে খোঁজ খবর রাখছে, নেতাকর্মীদের পাশে সব সময় আছে সিনিয়র নেতৃবৃন্দরা।

গোস্ত বিতরণ করার আগে পিসিসিপি'র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: হাবীব আজম বলেন, মুসলমানদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল-আযহা। এই ঈদে যাদের ওপর কোরবানি ওয়াজিব তাঁরা কোরবানি দেন এবং কোরবানি করা পশুর গোশতের তিন ভাগের একভাগ গরিব মানুষদের মধ্যে বিলিয়ে দেন। কিন্তু দেখা যায় অনেক লোক কোরবানি দিতে পারেন না; ঈদের খুশি তাঁদের কাছে অনেকটা আনন্দহীন হয়ে যায়। কারণ এই খুশির দিনে তাঁরা পরিবারের সন্তান ও সদস্যদের মাঝে একটু গোশত এনে দিতে পারেন না। মূলত ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতেই সুবিধা বঞ্চিত শতাধিক নেতাকর্মী এবং অসহায় ও দুস্থদের মাঝে এই গোস্ত বিতরণ করা হলো।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়