রাঙামাটি । বুধবার, ১২ জুন ২০২৪ , ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:২৭, ২১ আগস্ট ২০২৩

বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়: নাছিম

বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি অবৈধভাবে ক্ষমতায় গিয়ে দেশে খুনের রাজত্ব কায়েম করে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

রোববার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহিদ স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহিদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগ এ আলোচনা সভার আয়োজন করে৷

আলোচনা সভায় বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি নেতাদের কান্না হলো মায়াকান্না ও অপপ্রচার। এ সব করে তারা দেশের জনগণকে বিভ্রান্ত করতে চায়। তারা কখনোই দেশের ভালো চায় না। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা চায় অবৈধ পন্থায় ক্ষমতায় গিয়ে দেশে খুনের রাজত্ব কায়েম করতে। তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত সব সময় দেশের গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত থাকে। তাদের নেতা তারেক রহমান মুচলেকা দিয়ে লন্ডন গিয়ে এখন হুমকি দেয় ও অপপ্রচার করে। তারা সুযোগ পেলেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর অতীতের মতো আঘাত করবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কোনো ভালো উদ্যোগ নিলেও বিএনপি নেতারা এর বিরোধিতা করে। তাদের নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিদিন মিথ্যাচার করেন। তারা বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তাদের নাকি কচুকাটা করা হবে। গত ১৪ বছরেও তাদেরকে কেউই কিছু করেনি। আমরা জাতির পিতার আদর্শের সৈনিক। জাতির পিতা আমাদেরকে হত্যার রাজনীতি শেখাননি। এসব কথা বলে তারা দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

জনপ্রিয়