রাঙামাটি । শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ , ৩ শ্রাবণ ১৪৩১

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৫৫, ২২ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:৫৬, ২২ আগস্ট ২০২৩

সকলের সহযোগিতায় আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসবে: দীপংকর তালুকদার

সকলের সহযোগিতায় আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসবে: দীপংকর তালুকদার

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সাংসদ দীপংকর তালুকদার বলেছেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করে, আমাদের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে যাবে। কোন অপশক্তি উন্নয়নকে বাঁধা সৃষ্টি করতে পারবেনা। তারা মনে করেছিলো বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশকে ধ্বংস করে দিবে, কিন্তু তা করতে পারেনি। দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। আগামী নির্বাচনে সকলের সহযোগিতায় আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসবে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেছেন।

লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা  জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ত্রিদীব কান্তি দাশ, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ শামশুদ্দোহা চৌধুরী, জেলা দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা উপ-দপ্তর সম্পাদক ও রাঙামাটি সদর উপজলা পরিষদের চেয়ারম্যান  মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান প্রমুখ।

এ সময় রাঙামাটি জেলা পরিষদের সদস্য আছমা বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও বীর মুক্তিযুদ্ধাগণ উপস্থিত ছিলেন।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি মোঃ জাহাঙ্গীর আলম।

এর আগে দীপংকর তালুকদার এমপি লংগদু বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে র‍্যালীতে অংশগ্রহণ করেন। এরপর তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। সেখানে এক মিনিট নিরবতা পালন করেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়