রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৫৬, ১৭ সেপ্টেম্বর ২০২৩

মনগড়া বক্তব্য দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না: হানিফ

মনগড়া বক্তব্য দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি গত দুই বছর ধরে সরকার পতনের এক দফা আন্দোলন করে যাচ্ছে। প্রতি মাসেই তারা বলে আর একমাস পরই সরকারের পতন হয়ে যাবে। অথচ সরকার এখনো বহাল তবিয়তেই আছে। জনগণের সমর্থন ছাড়া শুধু মনগড়া বক্তব্য দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না।

রোববার কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, অতীতে আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন অবাধ ও সুষ্ঠ হয়েছে। আগামী জাতীয় নির্বাচনও সংবিধান অনুযায়ী যথা সময়ে এবং নিয়ম অনুযায়ীই হবে। বিএনপি এ নির্বাচনে অংশ না নিলে চরম রাজনৈতিক সংকটে পড়বে।

তিনি আরো বলেন, বিএনপি নির্লজ্জ মিথ্যাচারের দল। এ কারণে মির্জা ফখরুলরা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চান। কিন্তু জনগণ আর তাদের মিথ্যাচারে কান দেবে না। এমনকি তাদের বিদেশি প্রভুরাও মুখ ফিরিয়ে নিয়েছে।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনপ্রিয়