রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:২৯, ৭ জুলাই ২০২৪

শুদ্ধাচার চর্চার আঁতুড়ঘর হবে প্রাথমিক বিদ্যালয়গুলো: প্রতিমন্ত্রী

শুদ্ধাচার চর্চার আঁতুড়ঘর হবে প্রাথমিক বিদ্যালয়গুলো: প্রতিমন্ত্রী

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী বলেছেন, প্রতিটি প্রাথমিক বিদ্যালয় হবে শুদ্ধাচার চর্চার আঁতুড়ঘর। এখানে শিশুকে নৈতিকতা, মূল্যবোধ, শৃঙ্খলা ও কর্তব্যপরায়ণতার পাঠদান করা হবে। যাতে করে শিশু সৎ ও সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে।

শনিবার (৬ জুলাই) রাতে ঢাকা অফিসার্স ক্লাব মিলনায়তনে ‘প্রাথমিক শিক্ষায় শুদ্ধাচার চর্চা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার (৭ জুলাই) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রুমানা আলী বলেন, নীতি ও নৈতিকতার ভিত শক্তিশালী না হলে কোনো জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। আর মাথা নীচু জাতির পক্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি ড. কাজী খলীকুজ্জমান আহমদের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান সোহরাব হোসাইন, সাবেক মুখ্যসচিব আবদুল করিম, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, মাহমুদ হাসান প্রমুখ।

জনপ্রিয়