রাঙামাটি । রোববার, ২৩ জুন ২০২৪ , ১০ আষাঢ় ১৪৩১

বিনোদন ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:০৩, ১৫ মে ২০২৩

অচেনা ব্যক্তির বাইকে চড়ে শুটিংয়ে গেলেন অমিতাভ

অচেনা ব্যক্তির বাইকে চড়ে শুটিংয়ে গেলেন অমিতাভ
​​​​​​​ছবি: সংগৃহীত

রাস্তায় ছিল প্রবল জ্যাম। কিন্তু ‘পথে হল দেরি’ বলতে নারাজ অমিতাভ বচ্চন। তাইতো চেপে বসলেন অচেনা ব্যক্তির বাইকে। তাতে চড়েই পৌঁছালেন শুটিং সেটে।

সামাজিক মাধ্যমে নিজের জীবনের নানা খুঁটিনাটি শেয়ার করে নেন বিগ বি। তাই তার এই ‘বাইক পর্ব’র কথাও জানালেন বিস্তারিতভাবে। শেয়ার করেছেন ছবি। ছবিতে হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা এক ব্যক্তির বাইকে অমিতাভকে বসে থাকতে দেখা যাচ্ছে। তিনি নিজে পরে রয়েছেন জ্যাকেট।

নাম জানতে না পারলেও সাহায্যকারীকে ধন্যবাদ জানাতে ভোলেননি বিগ বি। নিজের শেয়ার করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ধন্যবাদ ভাই। তোমায় চিনি না। কিন্তু সাহায্য করলে আর আমায় লোকেশনে পৌঁছে দিলে। এই নাছোরবান্দা জ্যামের এড়িয়ে এতটা তাড়াতাড়ি নিয়ে এলে। হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা ভাই ধন্যবাদ।

অবশ্য নেটিজেনরা বাইক চালকের থেকে অমিতাভের বেশি প্রশংসা করেছেন। কিংবদন্তি অভিনেতা আজও নিজের কাজ নিয়ে কতটা সিরিয়াস, অনেকেই সেকথা জানিয়েছেন। কিছুদিন আগে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন তিনি। কিন্তু যেহেতু শেষ কয়েকটি দৃশ্য বাকি ছিল, চোট পুরোপুরি সারার আগেই কাজে যোগ দিয়েছিলেন তিনি। সময়েই নিজের কাজ শেষ করেছিলেন।