রাঙামাটি । বুধবার, ১২ জুন ২০২৪ , ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৫৬, ১২ আগস্ট ২০২৩

‘জেলার’ বাজিমাত, প্রথম দিনেই ১০০ কোটি!

‘জেলার’ বাজিমাত, প্রথম দিনেই ১০০ কোটি!

‘জেলার’ মুক্তির পর রীতিমতো ঝড় সৃষ্টি করেছে ভারত জুড়ে। আইকনিক অভিনেতা রজনীকান্তর সিনেমাটি ১০ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পায়। মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ১০০ কোটি আয় করে নিয়েছে সিনেমাটি। 

বক্স অফিস সূত্র মতে, মুক্তির প্রথম দিনেই গ্লোবাল বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘জেলার’।

বাণিজ্য বিশেষজ্ঞ রমেশ বালা ভারতের দক্ষিণ ও বিদেশের বাজারে ‘জেলার’-এর প্রথম দিনের বক্স অফিস পরিসংখ্যান শেয়ার করেছেন। তার মতে, তামিল সিনেমাটি আজ সকালেই ১০০ কোটি রুপি আয় অতিক্রম করেছে।

রমেশ বালা টুইটারে একটি টুইট শেয়ার করেছেন, যাতে লেখা ছিল, ‘জেলার আজ সকালে ১০০ কোটি রুপি মার্ক অতিক্রম করেছে। এটি সুপারস্টার রজনীকান্তর জন্য ১১তম চলচ্চিত্র, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। দ্বিতীয় দিনের জন্যও সলিড বুকিং রয়েছে সিনেমাটির।’

রমেশ বালা জেলারের আন্তর্জাতিক আয়ের পরিসংখ্যান তুলে ধরে আরো লিখেছেন, ‘জেলার বিশ্বব্যাপী এক দিনে তামিলনাড়ুতে ২৬ কোটি রুপি, কেরালা ৫.৮৫ কোটি রুপি, কর্ণাটক ১১.৮৫ কোটি, তেলুগু রাজ্যগুলোতে ১২ কোটি, ভারতের অন্যান্য মার্কেটে তিন কোটি রুপি ও বিদেশি বাজারে ৪০ কোটি রুপি তুলে নিয়েছে। মোট ৯৮.৭০ কোটি রুপি।’

আন্তর্জাতিক কিছু মার্কেটের আয়ের হিসাব এখনো বাকি রয়েছে। অর্থাৎ ১০০ কোটির ক্লাবে ইতিমধ্যে প্রবেশ করে ফেলেছে সিনেমাটি।

এদিকে ‘জেলার’ মুক্তি উপলক্ষে দুই দিনের ছুটি দিয়েছে চেন্নাই-বেঙ্গালুরুর বেশির ভাগ অফিস। প্রায় দুই বছরের অনুপস্থিতির পর পর্দায় ফিরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। প্রতিবেদন অনুসারে, বৃহস্পতিবার সিনেমাটির মুক্তি ঘিরে দেশজুড়ে তৈরি হয়েছে উন্মাদনা। শুধু দেশ নয়, বিদেশেও চলছে রজনীকান্তর দাপট।

যার ফলাফল বক্স অফিসে পাহাড় সমান আয়। সেই সঙ্গে দীর্ঘদিন পর বক্স অফিসে ‘ব্লকবাস্টার’ চলচ্চিত্র দিতে চলেছেন মেগাস্টার রজনীকান্ত।

জনপ্রিয়