রাঙামাটি । রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৪ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

বান্দরবানের রুমায় জঙ্গল থেকে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধারকাঁচালং নদীতে নিখোঁজের ১৬ ঘন্টা পর শিক্ষার্থী জয়ন্তী চাকমার মরদেহ উদ্ধারসেনাবাহিনীকে জড়িয়ে আবারও ‘হিল ভয়েসের অপপ্রচার’পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:০১, ২৯ সেপ্টেম্বর ২০২২

কাপ্তাইয়ে ২৫ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

কাপ্তাইয়ে ২৫ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন
প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করছেন অতিথিবৃন্দ।

কাপ্তাইয়ে প্রোগ্রেসিভের বাস্তবায়নে ২৫ দিনব্যাপী আত্মরক্ষামূলক কারাতে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে গত বুধবার। ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উইম্যানস ভয়েস এন্ড লিডারশিপ বাংলাদেশ প্রজেক্টের আওতাধীন ‘নারীর ক্ষমতায়ন’ প্রোগ্রাম “আত্মরক্ষা কৌশল, আত্মবিশ্বাস বাড়ায়” শীর্ষক ২৫ দিনব্যাপী কর্মশালায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, কর্মশালার প্রশিক্ষক যসশ্বী চাকমা ও রাফিউল ইসলাম সূধা এবং প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মানুষের জন্য ফাউন্ডেশনের (এমজেএফ) সহায়তায় ও গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার (জিএসি) অর্থায়নে অনুষ্ঠিত এই প্রশিক্ষণে ২৫ জন নারী প্রশিক্ষণার্থী অংশ নিয়েছিল। সমাপনী দিনে তাদের সার্টিফিকেট প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়