রাঙামাটি । শুক্রবার, ০৩ মে ২০২৪ , ১৯ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:০৬, ২৭ এপ্রিল ২০২৪

কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক
গাঁজাসহ আটক স্বামী- স্ত্রী। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ স্বামী, স্ত্রীকে আটক করেছে গত বৃহস্পতিবার (২৬ এপ্রিল) রাতে। আটককৃতদের বিরোদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

থানা সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএমের(বার) দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার কাপ্তাই সার্কেল মো. সাইফুল ইসলামর তত্বাবধানে এবং থানার ওসি মোঃ আবুল কালামের নির্দেশে ঘটনারদিন রাত প্রায় ৯ টায় এসআই মোঃ ফিরোজ আলম, এএসআই যতিন্দ্র ত্রিপুরা, এএসআই মুরাদ হোসেন, এটিএসআই রুমান তালুকদার ও সঙ্গীয় ফোর্স সৌরভ বড়ুয়া, নুর নাহার বেগম কাপ্তাই ঢাকাইয়া কলোনী এলাকায় বিশেষ অভিযান চালায়। এ সময় ২৫০ গ্রাম গাঁজা সহ মোঃ শামসুল হক টাকু (৬০), পিতা- মৃত নাসির উদ্দিন এবং ফুল বানু (৪৫), স্বামী- মোঃ শামসুক হক টাকু, উভয়ের সাং- নতুন বাজার ঢাকাইয়া কলোনী, থানা-কাপ্তাই, জেলা- রাঙামাটি'কে আটক করা হয়।

তারা উভয়ে স্বামী-স্ত্রী এবং দীর্ঘদিন ধরে মাদকের কারবারে জড়িত বলে একই সূত্রে জানা গেছে। নিজ হেফাজতে অবৈধ মাদক রাখার অপরাধে তাদের বিরোদ্ধ কাপ্তাই থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীদের রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে থানা সূত্র জানায়।
 

জনপ্রিয়