রাঙামাটি । শুক্রবার, ০৩ মে ২০২৪ , ১৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:১০, ১২ অক্টোবর ২০২৩

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারা‌নোর বিকল্প শ‌ক্তি দে‌শে নাই: তথ্যমন্ত্রী

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারা‌নোর বিকল্প শ‌ক্তি দে‌শে নাই: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ব‌লে‌ছেন, আওয়ামী লীগ তৃণমূল পর্যন্ত ঐক্যবদ্ধ থা‌কলে দে‌শে বর্তমা‌নে এমন কোনো শ‌ক্তি নাই যে আমাদের হারা‌তে পা‌রে।

তি‌নি ব‌লেন, জনগণই আওয়ামী লী‌গের শ‌ক্তি। এই ভি‌ত্তির ওপর দাঁড়িয়েই আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আগামী‌তে এই জনগণই ৪র্থ বা‌রের মতো আওয়ামী লীগ‌কে ক্ষমতায় বসাবে। ক্ষমতায় বস‌লে বিশ্ববাসী প‌রিবর্তনের গল্প শুন‌বে। ঐক্যবদ্ধ থাক‌লে কোনো শ‌ক্তিই হারা‌তে পার‌বে না আওয়ামী লীগকে।

বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লী‌গ অ‌ফি‌সে রংপুর ও দিনাজপুর জেলা, উপজেলার নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক‌ শে‌ষে তি‌নি এসব কথা বলেন। বৈঠ‌কে সং‌শ্লিষ্ট জেলা ও উপ‌জেলার নেতৃবৃন্দ অ‌ভি‌যোগ তুলে ধ‌রেন।

নেতাকর্মী‌দের উদ্দে‌শ্যে তি‌নি ব‌লেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র ক‌রে এক‌টি বি‌শেষ মহল ষড়যন্ত্র কর‌ছে। আরেকটি মহল তা‌দের দিকে তী‌র্থের কাকের মতো তা‌কি‌য়ে আছে। তাই আমা‌দের প্রধান কাজ হ‌চ্ছে ঐক্যবদ্ধ থাকা। আওয়ামী লীগ‌কে ঐক্যবদ্ধ রাখ‌তেই আজ‌কের এ বৈঠকে আপনা‌দের ডাকা হ‌য়ে‌ছে। 

হাছান মাহমুদ ব‌লেন, আওয়ামী লীগ ২১ বছর ক্ষমতার বাইরে থে‌কেও ঐক্যবদ্ধ ছিল। তখনও নানা ষড়যন্ত্রের চ্যালেঞ্জ মোকা‌বিলা ক‌রেই ষড়যন্ত্রকারী‌দের পরা‌জিত ক‌রে‌ছি। বর্তমা‌নেও আমা‌দের ঐক্যবদ্ধ থাকতে হ‌বে। ঐক্যবদ্ধ থাক‌লে বর্তমা‌নে দে‌শে আওয়ামী লী‌গকে হারা‌নোর বিকল্প কোনো শ‌ক্তিই নাই।

বৈঠ‌কে আরো উপ‌স্থিত ছি‌লেন- আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য শাজাহান খান, বা‌ণিজ্যমন্ত্রী টিপু মু‌নশিসহ সং‌শ্লিষ্ট জেলা-উপ‌জেলার নেতৃবৃন্দ। 

জনপ্রিয়