রাঙামাটি । শনিবার, ০৪ মে ২০২৪ , ২০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৩৯, ১৫ অক্টোবর ২০২৩

ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

মজলুম ফিলিস্তিনিদের আত্মরক্ষার সংগ্রামের প্রতি সর্বাত্মক সংহতি, দখলদার ইসরাইল কর্তৃক নিরীহ ফিলিস্তিনিদের গণহত্যা বন্ধ এবং মাসজিদুল আক্বসার পবিত্রতা রক্ষার দাবীতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদসহ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও জেলার সর্বোস্তরের মানুষ।

রবিবার (১৫ অক্টোবর সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদ রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবু বকর সিদ্দিকী এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান।

মানববন্ধনে ওলামা পরিষদ, ইসলামী সংগঠনের শত শত ধর্মপ্রাণ মুসল্লিসহ জেলার সর্বস্থরের সাধারণ মানুষ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বের কোথাও মুসলিমরা অত্যাচারিত হলে আমাদের তাঁদের পাশে দাঁড়ানো উচিত। নিপীড়িত ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানাতে আজকের এই বিক্ষোভ। দশকের পর দশক ধরে মানবতাবিরোধী ও মানবাধিকার লঙ্ঘনকারী রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনিদের ওপর নিপীড়নের স্টিম রোলার চালিয়ে আসছে। চলমান হামলা ও সহিংসতার জন্য ইসরাইল দায়ী। অবিলম্বে ফিলিস্তিন ইস্যুতে মুসলিম বিশ্বের রাষ্ট্র প্রধানদেরকে দ্রুত এক কাতারে আসার আহবান জানান বক্তারা।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়