রাঙামাটি । শনিবার, ০৪ মে ২০২৪ , ২০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:৩৪, ১৯ অক্টোবর ২০২৩

আপডেট: ১১:৩৯, ১৯ অক্টোবর ২০২৩

বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সংবর্ধনা দিল রাঙামাটি জেলা প্রশাসন

বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সংবর্ধনা দিল রাঙামাটি জেলা প্রশাসন
বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সংবর্ধনা তুলে দিচ্ছেন রাঙামাটি জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান। ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

এবিএফ ইন্টারকন্টিনেন্টাল সুপার লাইটওয়েট- ২০২৩ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাঙামাটি জেলার জুরাছড়ি উপজেলার কৃতি সন্তান সুর কৃষ্ণ চাকমাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন ইসলাম, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী মো: কামাল উদ্দিন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মিজানুর রহমান, জেলা পরিষদের সাবেক সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: শফিউল আজম, সাংবাদিক হিমেল চাকমা প্রমুখ।


সংবর্ধনা সভায় অনুভূতি ব্যক্ত করে সুর কৃষ্ণ চাকমা সংবর্ধিত হওয়ায় তিনি জেলা প্রশাসনকে কৃতজ্ঞতা জানান এবং দেশের মুখ উজ্জল করে ভবিষ্যতেও তিনি জয়ের ধারা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সভা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়