রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:৩৮, ৬ জুন ২০২০

রাঙামাটিতে

করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত ৭০, সুস্থ ৩২

করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত ৭০, সুস্থ ৩২

ফাইল ছবি 


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- গত ২৪ ঘন্টায় রাঙামাটি সদরে কোন করোনা রোগী সনাক্ত হয়নি। এ নিয়ে রাঙামাটি পার্বত্য জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৭০ জন। ইতিমধ্যে ৩২ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে।

এদিকে গত শুক্রবার (৫ জুন) ভেদভেদীতে করোনায় আক্রান্ত যুবকের পিতা গতকাল বিকালে মুত্যু বরণ করেছেন। তবে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে রাঙামাটি করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল জানান, ভেদভেদীতে করোনায় আক্রান্ত যুবকের পিতা গতকাল বিকালে মৃত্যু বরণ করেছেন বলে খবর পেয়েছি। তবে তার করোনা উপসর্গ ছিলো কিনা তা নিশ্চিত নয়। তারপরও মৃত ব্যক্তির নমুনা পরীক্ষা করা হবে।

তিনি আরো জানান, রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে চট্টগ্রামে পরীক্ষার জন্য মোট ১,২৭০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তার মধ্যে ১,০৫৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২১২ জনের। 

এছাড়া রাঙামাটি জেলায় এ পর্যন্ত ৩,০১১ জনের কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। তার মধ্যে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলো ১,০৭০ জন এবং হোম কোয়ারেন্টাইনে ছিলো ১,৯৪১ জন। এ পর্যন্ত কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছে ২,৭৬৯ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ২৪২ জন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়