রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১১:৩৩, ১ জানুয়ারি ২০২১

খাগড়াছড়িতে পারিবারিক কলহে বড় ভাইকে কোপাল ছোট ভাই

খাগড়াছড়িতে পারিবারিক কলহে বড় ভাইকে কোপাল ছোট ভাই

আহত রবিউল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ- খাগড়াছড়ির পানছড়িতে পারিবারিক কলহের জেরে আপন বড় ভাই রবিউল ইসলামকে কুপিয়েছে তার অপর দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস।। বড় ভাই রবিউল ইসলাম পানছড়ির ৩ নম্বর সদর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার (কাজী) হিসেবে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার বিকেলে নিজ এলাকা কলাবাগানে জায়গা সংক্রান্ত সমস্যা নিয়ে বাগবিতণ্ডায় জড়ান তারা। একপর্যায়ে ছোট দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস মিলে রবিউল ইসলামকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন। পরে স্থানীয়রা এসে রবিউল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে রবিউল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

রবিউল ইসলামের স্ত্রী কুলসুমা আক্তার বলেন, আজ বিকাল সাড়ে ৩টার দিকে আমার স্বামীর উপর তার দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস দা দিয়ে মাথায় ও পিঠে কুপিয়ে জখম করে। বাধা দিলে আমার জা বেলি আক্তার আমার ওপর ইট নিক্ষেপ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ওসি মো. দুলাল হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে ছোট ভাই ও ভাতিজারা রবিউল ইসলামকে কুপিয়ে আহত করার খবর পেয়েছি। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমরা অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেব।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়