রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:২৭, ১৬ ফেব্রুয়ারি ২০২১

দীঘিনালায় বলাৎকারের অভিযোগে হোটেল মালিক আটক; লাইনম্যান পলাতক

দীঘিনালায় বলাৎকারের অভিযোগে হোটেল মালিক আটক; লাইনম্যান পলাতক

দীঘিনালা প্রতিনিধি।। খাগড়াছড়ির দীঘিনালায় সাজেকে ভ্রমণ করতে আসা ১৫ বছর বয়সী একজন বালককে বলাৎকারের অভিযোগে পুলিশ ১ জনকে আটক করেছে। অভিযুক্ত আরেকজন পলাতক রয়েছে। 

১৫ ফেব্রুয়ারি (সোমবার) দীঘিনালা বাস টার্মিনাল সংলগ্ন দরবার হোটেল হতে সাজেকে ভ্রমণ করতে আসা ১৫ বছর বয়সী যুবককে উদ্ধার করে স্থানীয়রা। এ সময় অভিযুক্ত হোটেলের মালিক মোঃ আবুল কালাম (৫২) কে পুলিশে সোপর্দ করা হয়। 

বলাৎকারের শিকার যুবক জানায়, সে নোয়াখালী হতে একা সাজেক ভ্রমণের উদ্দেশ্যে দীঘিনালা বাস টার্মিনালে এসে নামে ৷ এ সময় দরবার হোটেলের মালিক মোঃ আবুল কালামের নিকট সাজেক যাওয়ার জন্য দিক নির্দেশনা জানতে চাইলে তিনি বালকটিকে দীঘিনালা জীপ সমিতি লাইন কন্ট্রোলার মোঃ নাসির উদ্দীন (মনা) কে দেখিয়ে দেন। তখন মোঃ নাসির উদ্দীন (মনা) বালকটিকে নিজের মটরসাইকেলে উঠিয়ে দীঘিনালা কুমিল্লাটিলায় অবস্থিত তার নতুন বাড়িতে নিয়ে বাথরুমে আটকে রেখে বলাৎকার করে এবং কাউকে কিছু না বলতে হুমকি ধামকি প্রদান করে ছেড়ে দেয়। তারপর বালকটি সেখান থেকে ফিরে আবারো দরবার হোটেলে আসলে হোটেলের মালিক মোঃ আবুল কালাম হোটেলের পিছনে তার শয়নকক্ষে বালকটিকে রেস্ট করতে বলে। কিছুক্ষণ পর সেই শয়নকক্ষেও মোঃ আবুল কালাম বালকটিকে বলাৎকার করার জন্য ভিতরে প্রবেশ করে দরজা লাগিয়ে দেয়। 

স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে সাথে সাথে দীঘিনালা থানা কে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে বালকটিকে উদ্ধার করে এবং হোটেল মালিক মোঃ আবুল কালাম কে গ্রেফতার করে। এবং মোঃ নাসির উদ্দীন (মনা) তখন থেকেই পলাতক রয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়