রাঙামাটি । বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ , ১ জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৪:৪৭, ২৯ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:৪৮, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসিকে শুভেচ্ছা জানালো পিসিসিপি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসিকে শুভেচ্ছা জানালো পিসিসিপি

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম এর যৌথ নির্দেশনায় (২৯ এপ্রিল) সোমবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নবনিযুক্ত ভিসি ড. মো. আবু তাহেরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করে পিসিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নেতৃবৃন্দ। এছাড়া চবিতে নবনিযুক্ত প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ ওয়াহিদুল আলমের সাথেও ফুলেল শুভেচ্ছা বিনিময় করে পিসিসিপি চবি শাখার নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, পিসিসিপি কেন্দ্রীয় কমিটির সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ ওমর ফারুক, পিসিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার নেতা মোঃ আনসারি, মোঃ সাইফুল ইসলাম ইমনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।

এই বিষয়ে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি'র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম বলেন, পাহাড়ের সকল সম্প্রদায়ের শিক্ষার্থীদের স্বার্থ রক্ষায় নিবেদিত “পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি)" একটি দেশ প্রেমিক ও জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকল সম্প্রদায়ের শিক্ষার্থীদের সংগঠন। এই সংগঠন শিক্ষার্থীদের ও সাধারণ মানুষের অধিকার রক্ষার পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে আন্দোলন চালিয়ে যাচ্ছে। এই সংগঠনের কার্যক্রম পাহাড়ের আনাচে কানাচে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ার পাশাপাশি দেশের প্রধান শিক্ষা প্রতিষ্ঠানগুলো ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, পার্বত্য চট্টগ্রামের একমাত্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়ছে। এই সংগঠনের মাধ্যমেই পাহাড়ে আলো আসবে, পাহাড়ে শান্তির সু-বাতাস বইবে।