রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১২:৪৭, ৭ আগস্ট ২০২১

মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি`সহ ইউপিডিএফ’র টোল কালেক্টর আটক

মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি`সহ ইউপিডিএফ’র টোল কালেক্টর আটক
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি'সহ  ইউপিডিএফ (প্রসীত) দলের চীফ টোল কালেক্টর লালন চাকমা (৩৮) কে আটক করেছে সেনাবাহিনী। শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাপমারা এলাকায় এ অভিযান চালায় মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা। এ সময় আটককৃতের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকা ও মোবাইল সেট উদ্ধার করা হয়। 

এর আগে গত ৫ আগস্ট চাঁদাবাজির অভিযোগে মাটিরাঙ্গা ও গুইমারা বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে চাইল্যা প্রু মারমা (২৩) এবং চাথই মারমা (২৯) নামক দুই ইউপিডিএফ কালেক্টরকে আটক করে সেনাবাহিনী। জিজ্ঞাসাবাদে তাদের তথ্যের ভিত্তিতে শুক্রবার লালন চাকমাকে সাপমারা এলাকা থেকে আটক করা হয়। 

আটককৃত সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মাটিরাঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অস্ত্র ও চাঁদাবাজি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী।

পার্বত্য চট্টগ্রামের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানায় মাটিরাঙ্গা জোন অধিনায়ক।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়