রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

সেনাবাহিনীকে জড়িয়ে আবারও ‘হিল ভয়েসের অপপ্রচার’পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১৭:১২, ১৭ সেপ্টেম্বর ২০২১

অ্যাসাইনমেন্ট জমা দিতে ফি লাগবে না: শিক্ষামন্ত্রী

অ্যাসাইনমেন্ট জমা দিতে ফি লাগবে না: শিক্ষামন্ত্রী

ডা. দীপু মনি- ফাইল ছবি


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা নেয়ার সঙ্গে স্কুলের বেতনের কোনো সম্পর্কে নেই। অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না।

শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, দীর্ঘদিন বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী হয়তো শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব ফি আছে, সেগুলো পরিশোধ করেনি। সেই ফি যদি কোথাও অনেক বেশি হয়ে যায় এবং তা পরিশোদে কিস্তি বা অন্য কোনো ব্যবস্থা করা যেতে পারে।

তিনি বলেন, যাদের সামর্থ আছে তারা বিদ্যালয়ের ফি পরিশোধ করবে। এই ফি এর সঙ্গে অ্যাসাইনমেন্ট মিলিয়ে ফেলা ঠিক হবে না। অ্যাসাইনমেন্টের জন্য কোনো ফি নেই।

এ সময়ে চাঁদপুর-২ আসনের এমপি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল ও ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ জেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়