রাঙামাটি । বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ১১ আশ্বিন ১৪৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৮:২৮, ৩০ জানুয়ারি ২০২৩

আপডেট: ১০:০৯, ৩১ জানুয়ারি ২০২৩

পাহাড়জুড়ে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে: দীপংকর তালুকদার

পাহাড়জুড়ে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে: দীপংকর তালুকদার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পার্বত্য অঞ্চলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার, এমপি।

তিনি বলেন, দেশের আনাচে কানাছে উন্নয়নের জোয়ার বইছে। যেখানে আওয়ামী লীগ আছে সেখানে উন্নয়ন হচ্ছে। তবে অনেক এলাকায় চাঁদাবাজির কারণে উন্নয়ন কাজে একটি মহল বাধা দিচ্ছে। ষড়যন্ত্রকারীরা প্রতিনিয়ত উন্নয়ন কাজকে বাধাগ্রস্থ করছে। তবে যতই বাধাগ্রস্থ করা হোক না কেন উন্নয়নের জোয়ার থেমে থাকবেনা। তিনি উন্নয়নের সুফল প্রতিটি জনগণের দোরগোড়ায় যে পৌঁছানো যায় সেদিকে সকলকে সজাগ থাকার আহবান জানান।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিদ্যালয়, মসজিদ, বৌদ্ধ বিহার, বাজার শেড ও ক্লাবের নবনির্মিত ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে বিকেলে তারই সন্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেতবুনিয়া ইউনিয়নে এলজিইডির অর্থায়নে ৩ কোটি টাকা ব্যয়ে চারটি প্রাথমিক বিদ্যালয়, সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে চায়েরী বাজারে মাল্টিপারপাস বাজার শেড, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে অর্থায়নে ৩ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট ভবন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে প্রায় ১ কোটি দশ লাখ টাকা ব্যয়ে ১টি মসজিদ, ১টি বৌদ্ধ বিহার ও ১টি বয়স্কদের জন্য ক্লাবের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় অন্যান্যর মধ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, এলজিইডির নিবাহী প্রকৌশলী আহমেদ সফি, কাউখালী উপজেলা নিবাহী অফিসার সৈয়দা সাদিয়া নুরীয়াসহ বিভিন্নস্তরের জনপ্রতিরিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে, বিকেলে ডাকবাংলো মাঠে দীপংকর তালুকদার এমপি পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কাউখালী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশাল সংবর্ধনা দেওয়া হয়।

সম্পর্কিত বিষয়: