রাঙামাটি । শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ , ৩ শ্রাবণ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:২৭, ৪ মার্চ ২০২৩

বাঙ্গালহালিয়াতে সড়ক দুর্ঘটনায় আরিফ নামে এক যুবক নিহত, আহত ১

বাঙ্গালহালিয়াতে সড়ক দুর্ঘটনায় আরিফ নামে এক যুবক নিহত, আহত ১
​​​​​​​নিহত যুবক।

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কাকড়াছড়ি পাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আরিফ (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আরেকজন গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয়রা জানান।

জানা যায়, শনিবার (৪ মার্চ) বেলা ২.৩০ মিনিটের সময় বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকড়াছড়ি পাড়ার জাদি এলাকায় মোড় ঘুরতেই কাকড়াছড়ি থেকে আসা চাঁদের গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনার শিকার হন শফিপুর ছালাম মার্কেট এলাকার বাসিন্দা মোঃ রবি হোসেনের বড় ছেলে নিহত আরিফ। এ সময় সাথে থাকা একজন গরু ব্যবসায়ী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ নুরুল আমিন জানান, দুপুরের দিকে বাঙ্গালহালিয়া কাকড়াছড়ি এলাকায় মোটরসাইকেল ও চাঁদের গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নিহত হয়। এতে আরেকজন গুরুতর আহত হলে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনার পর পরই চাঁদের গাড়িটি দ্রুত পালিয়ে গেছে। আমরা চাঁদের গাড়ি ও চালককে ধরতে অভিযান পরিচালনা করছি।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়