রাঙামাটি । বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ১১ আশ্বিন ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১:৩৬, ২৫ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা 

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাঙ্গামাটিতে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদ রাঙামাটি জেলার সভাপতি ও রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব-বিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড.কাঞ্চন চাকমার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট তোষণ চাকমা ও অ্যাডভোকেট বিউটি দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অভয় প্রকাশ চাকমা, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মমতাজ উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা: মুহাম্মদ আইয়ুবুর রহমান, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আনন্দ বিকাশ চাকমা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি সেলিম মাহমুদ সাগর, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ সদস্য মনসুর আহম্মেদ মান্না, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

আলোচনা সভার  আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করাসহ ১৫ আগস্ট নিহতদের স্মরণে নিরবতা পালন  করা হয়।