রাঙামাটি । বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ , ৭ কার্তিক ১৪৩১

রাঙামাটি (নানিয়ারচর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১০, ১৩ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১১:২২, ১৪ সেপ্টেম্বর ২০২৩

চেঙ্গি নদীতে পড়ে নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার

চেঙ্গি নদীতে পড়ে নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার

রাঙামাটির নানিয়ারচরের চেঙ্গী নদীতে নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়া শ্রমিক লিকু চাকমা (২৬) এর মরদেহ ১০ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে নৌকা থেকে পানিতে ছিটকে পড়ে কাপ্তাই লেকের শাখা চেঙ্গী নদীতে নিখোঁজ হয় লিকু। তিনি নানিয়ারচর উপজেলার বিহার পাড়া এলাকার লালমনি চাকমার ছেলে।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, লিকু চাকমা রাত ৯টায় নানিয়ারচর সদর বাজার হতে তার বসতঘর বিহার পাড়া এলাকায় নৌকা চালিয়ে যাওয়ার সময় নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পড়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালায়। আজ বুধবার সকাল ৮টায় তার মরদেহ উদ্ধার হয় ডুবে যাওয়ার আশপাশেই।

ওই এলাকার ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত জানায়, লিকু চাকমা নামের ব্যক্তিটি পেশায় একজন শ্রমিক। তিনি ডেকারেশনের কাজ করে পরিবারের দেখভাল করতেন।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুজন হালদার জানায়, লিকু চাকমা নদীতে পড়ে যাওয়ার ঘটনা শুনতে পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। প্রায় ১০ ঘন্টা খোঁজাখুঁজির পর মরদেহ উদ্ধার করা হয়। লিকু চাকমার পরিবার হতে কোন প্রকার অভিযোগ করা হয় নি। তাই বিনা ময়না তদন্তে মরদেহ ফেরতের লক্ষে তার পরিবার আবেদন করেছে এবং এর কার্যক্রম চলমান রয়েছে। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়